বাংলাদেশের ঋতুচক্রের অন্য ৫টি ঋতু থেকে শীতের বৈশিষ্ট্য সম্পূর্ণ ভিন্ন। শীতের কনকনে আবহাওয়ায় মানুষের সবচেয়ে আপন বস্তুটি হচ্ছে তার শীতের পোশাক। আর তাই কুয়াশাচ্ছন্ন সকাল থেকে হিম রাত্রি পর্যন্ত যে পোশাক আপনাকে একই সাথে উষ্ণ, আরামদায়ক ও কার্যকরী ব্যবহার নিশ্চিত করবে তার বিকল্প হতে পারেনা। এ সকল বৈশিষ্ট্যকে বিবেচনা করেই এশিয়ার ১নং ব্র্যান্ড ইউনিক্লো’র বাংলাদেশি সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে একই সাথে আরামদায়ক ও ভিন্ন ধারার কার্যকরী পোশাক, যাকে বলা যায় - ফাংশনাল ওয়্যার। বিশেষভাবে তৈরি এসব পোশাকের মধ্যে ছেলেদের জন্য রয়েছে ফ্লানেল শার্ট, ২টি ভিন্ন ধরণের ফাংশনাল হুডি যেখানে নিশ্চিত করা হয়েছে ৭টিরও বেশি ফাংশন, ভি-নেক সোয়েটার, ক্রু-নেক সোয়েটার ও ভি-নেক ভেস্ট এবং মেয়েদের জন্য রয়েছে বিশেষ ধরণের ব্ল্যাজার, ভি-নেক কার্ডিগান ও স্টোল কার্ডিগান। ক্রেতাদের ক্রয়ক্ষমতা ও বৈচিত্র্যকে মাথায় রেখে বিশেষ ও উদ্ভাবনী এসব পোশাকের মূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯০ থেকে ২৯৯০ টাকার মধ্যে।
এছাড়াও শীত উপলক্ষ্যে গ্রামীণ ইউনিক্লোর সকল স্টোরে বিভিন্ন পোশাকে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট ও অফার।
গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে মূলত ৩টি বৃহৎ সামাজিক উদ্দেশ্যে নিয়ে কাজ করে যাচ্ছে:
১. প্রতিষ্ঠানে কর্মরত মানবসম্পদকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিশ্ববাজারের উপযোগী মানবসম্পদে পরিনত করা ও সর্বোচ্চ মানের কর্মপরিবেশ প্রদানের মাধ্যমে আদর্শ প্রতিষ্ঠানে পরিনত হওয়া।
২. দেশীয় পোশাক শিল্পের প্রযুক্তি, উৎকর্ষতা ও কমপ্লাইয়েন্স উন্নয়নের জন্য একসাথে কাজ করা ও গ্রার্মেন্টস শিল্পে নিয়োজিত মানব সম্পদকে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করা যা সুস্থ ও সঠিক জীবন যাপনে সহায়তা করবে।
৩. দারিদ্রতা ও প্রাকৃতিক দূর্যোগে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করা এবং এর মাধ্যমে এই দুস্থ ও অসহায় মানুষের ভালোবাসার প্রতিষ্ঠানে পরিনত হওয়া।
গ্রামীন ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড ও বেইলি রোডে।
আরও জানতে ভিজিট করুন:

www.grameenuniqlo.com

www.facebook.com/grameenuniqlo