গ্রামীণ ইউনিক্লোর পোশাকে বৈচিত্র্য সপ্তাহের প্রতিদিনের
ব্যক্তিত্ব, রুচিশীলতা , কর্মোদ্দিপনা, আত্মবিশ্বাস-সবক্ষেত্রেই পোশাক জড়িয়ে থাকে মানষের এক অবিচ্ছেদ্দ্য অনুষঙ্গ হিসেবে। প্রতিদিনের পোশাকে একদিকে যেমন চাই বৈচিত্র তেমনি দরকার নতুনত্ব। গ্রামীণ ইউনিক্লো তাই নিয়ে এলো প্রতিদিনই অনন্য থাকতে সপ্তাহের ৭দিনের পোশাক।
অফিস কিংবা বাসা, পার্টি কিংবা ঘোরঘুরি সব রকমের পোশাকই পাবেন গ্রামীণ ইউনিক্লোতে। অফিসে ফরমাল ড্রেসে আবদ্ধ না থেকে ক্যাজুয়াল ড্রেসের স্টাইলিংয়েও গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নতুন ক্যাজুয়াল কালেকশন।
গ্রামীণ ইউনিক্লোর স্টোরে ছেলেদের জন্য থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের বিজনেস শার্ট, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট সহ বিভিন্ন ধরনের জিন্স, চিনো প্যান্টস্, বক্সার ব্রিফস ও ট্যাংক টপস এবং মেয়েদের জন্য রয়েছে ফ্যাশনেবল ও ট্রেন্ডি কামিজ, টপস্, লেগিংস্, পালাজ্জো ও টিউলিপ প্যান্টস্ সহ বিভিন্ন রং-এর স্কান্টস্ ও শ্রাগ। ছেলেদের এসব আইটেম পাওয়া যাবে ৩৯০ থেকে ১৬৯০ টাকার মধ্যে এবং মেয়েদের আইটেম পাওয়া যাবে ৩৯০ থেকে ২২৯০ টাকার মধ্যে।
এছাড়াও ছেলে ও মেয়েদের বিভিন্ন পোশাকে থাকছে আকর্ষনীয় মূল্য ছাড়। এই ছাড় পাওয়া যাবে গ্রামীণ ইউনিক্লোর যে কোন আউটলেটে।
গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে মূলত ৩টি বৃহৎ সামাজিক উদ্দেশ্যে নিয়ে কাজ করে যাচ্ছে:
১. প্রতিষ্ঠানে কর্মরত মানবসম্পদকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিশ্ববাজারের উপযোগী মানবসম্পদে পরিনত করা ও সর্বোচ্চ মানের কর্মপরিবেশ প্রদানের মাধ্যমে আদর্শ প্রতিষ্ঠানে পরিনত হওয়া।
২. দেশীয় পোশাক শিল্পের প্রযুক্তি, উৎকর্ষতা ও কমপ্লাইয়েন্স উন্নয়নের জন্য একসাথে কাজ করা ও গ্রার্মেন্টস শিল্পে নিয়োজিত মানব সম্পদকে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করা যা সুস্থ ও সঠিক জীবন যাপনে সহায়তা করবে।
৩. দারিদ্রতা ও প্রাকৃতিক দূর্যোগে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করা এবং এর মাধ্যমে এই দুস্থ ও অসহায় মানুষের ভালোবাসার প্রতিষ্ঠানে পরিনত হওয়া।
বর্তমানে গ্রামীণ ইউনিক্লোর ১৫টি আউটলেট চালু রয়েছে। আউটলেট লোকেশনগুলো হচ্ছে: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড ও বেইলি রোড।
আরও জানতে ভিজিট করুন: www.grameenuniqlo.com

                                            www.facebook.com/grameenuniqlo