ঈদ সবার জন্যই আনন্দের। উৎসাহ-উদ্দীপনা নিয়ে এই উপলক্ষ্য টি উদযাপন করা হয়ে থাকে । ট্রেডিশনাল থেকে শুরু করে অনেক ক্যাজুয়াল পোশাকের উপর ফোকাস করে গ্রামীণ ইউনিক্লো বিভিন্ন ধরণের পোশাক নিয়ে আসে ।  

প্রতি বছরের মতো এবারও ঈদ উদযাপনকে আনন্দময় করতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নানা ধরনের ঈদ কালেকশন। এই উপলক্ষ্যকে স্বাচ্ছন্দ্যের সাথে উদযাপন করতে, গ্রামীণ ইউনিক্লোর রয়েছে ছেলেদের জন্য বিশেষ ফেব্রিকে তৈরী পাঞ্জাবি কালেকশন, যা নিয়মিত কাপড়ের চেয়ে হালকা এবং টেকসই। ট্রেডিশনাল পাঞ্জাবির কালেকশনের পাশাপাশি অনেক নতুন কটনের তৈরি প্রিন্টেড শার্টও ঈদে ক্যাজুয়াল পোশাক হিসেবে পাওয়া যাচ্ছে। ফরমাল ক্যাটাগরিতে আছে বিজনেস শার্ট, নন আয়রন ইজি কেয়ার শার্ট, প্রতিদিনের পরিধানের জন্য আরামদায়ক প্রিমিয়াম লিনেন শার্ট। বটমস হিসেবে পাজামার সাথে রয়েছে স্লিম ফিট চিনো প্যান্টস, ডেনিম প্যান্টস, কাইতেকি প্যান্টস এবং আরও অনেক কিছু।   

মেয়েদের জন্য গ্রামীণ ইউনিক্লো -তে রয়েছে কারচুপির কাজ করা জর্জেট কামিজ , সাধারণ ডিজাইন করা আরামদায়ক ভিসকস কামিজ। এবং প্রতিদিন পরিধানের জন্য রয়েছে বিভিন্ন রঙের এবং প্রিন্টের লং শার্ট, টপস এবং টিউনিকস। বটমস কালেকশন হিসাবে কামিজের জন্য রয়েছে এমব্রয়ডারি স্ক্যান্টস, পালাজ্জো, লেগিংস এবং প্রতিদিন ব্যবহারের  জন্য আছে কাইতেকি প্যান্টস চিনো এবং কাইতেকি প্যান্টস (উল লাইক )।
ছেলেদের ঈদ আইটেম ৩৯০ থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ থেকে ২৬৯০ টাকায় গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১২, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।
আরও জানতে ভিজিট করুন: www.grameenuniqlo.com/ , www.facebook.com/grameenuniqlo/,

 www.instagram.com/grameenuniqlo/