প্রতিটা স্টেপ যেনো আরামদায়ক হয় সেজন্য আমরা প্যান্টস কেনার ক্ষেত্রে কমফোর্ট’কে বেশী প্রাধান্য দিয়ে থাকি। 

বরাবরের মতো গ্রামীণ ইউনিক্লো এবার ও কমফোর্টকে প্রাধান্য দিয়ে বটমস কালেকশন নিয়ে এসেছে। 

গ্রামীণ ইউনিক্লো’ তে জিন্স থেকে শুরু করে প্রতিদিনের ব্যবহারের চিনো প্যান্টসহ বিভিন্ন ধরনের বটমস কালেকশন রয়েছে । ছেলেদের নিয়মিত পরিধানের জন্য রয়েছে  স্লিম ফিট চিনো প্যান্টস, কাইতেকি প্যান্টস । স্লিম ফিট চিনো প্যান্টগুলো ফরমাল এবং ক্যাজুয়াল দুইভাবেই ব্যবহার করা যেতে পারে । যেখানে কাইতেকি প্যান্টস এর মধ্যে দুই ধরনের প্যান্টস রয়েছে । একটি কিছুটা ফরমাল কারণ এটি স্লিক স্টাইলে তৈরি। আরেকটি ক্যাজুয়াল হিসাবে যেকোন পোলো শার্ট, টিশার্ট, প্রিন্টেড শার্ট এর সাথে পরা যেতে পারে ।

কটনের তৈরি প্যান্টগুলো ছাড়াও, ডেনিম ব্যবহারকারীদের জন্য গ্রামীণ ইউনিক্লোতে আছে জিন্সের কালেকশন।

বিশ্বের সেরা ১২৯বছর পুরানো সেলভেজ ডেনিম প্রস্তুতকারক, কাইহারার কাপড়ের তৈরি জাপান সেলভেজ ডেনিম গ্রামীণ ইউনিক্লোর জিন্স কালেকশন  সর্বশেষ সংযোজন। জাপান সেলভেজ ডেনিম টেকসই, ঐতিহ্যবাহী পরিধানের অভিজ্ঞতা প্রদান করে। সেলভেজ ডেনিমের এজ ডিজাইন রেগুলার লুককে আরো আর্কষনীয় করে তুলবে । জাপান স্কিনি ফিট জিন্সগুলোও কাইহারার কাপড় থেকে তৈরি করা হয় তবে জিন্সের একটি রেগুলার প্যাটার্নে।

মেয়েদের জন্য, গ্রামীণ ইউনিক্লোর বেশ কয়েকটি বটমস কালেকশন রয়েছে। যেমন কাইতেকি প্যান্টস (চিনো), কাইতেকি প্যান্টস (উল লাইক), স্ট্রেচ লেগিংস প্যান্টস, পালাজ্জো, স্ক্যান্টস, প্রিন্টেড এবং সলিড কালারের লেগিংস।

যারা লেগিংস ধরনের প্যান্টস বেশি পরতে পছন্দ করে, স্ট্রেচ লেগিংস প্যান্টস তাদের জন্য পারফেক্ট। যেহেতু স্ট্রেচ লেগিংস প্যান্টগুলো সুতির কাপড়ে আলট্রা স্ট্রেচড ফাংশন সহ তৈরি করা হয়।

কাইতেকি প্যান্টসগুলো সুবিধাজনকভাবে ব্যবহার করার জন্য ড্রস্ট্রিং যুক্ত রয়েছে। এই প্যান্টগুলো যেকোনো ধরনের টপস, টিউনিকস, কামিজ, টি-শার্টের সাথে সহজেই পরা যায় ।

বটমস কালেকশনে গ্রামীণ ইউনিক্লোতে চলছে বিভিন্ন প্রোডাক্টের উপরে  বিশেষ ছাড়।

ছেলেদের আইটেম ১৯০ থেকে ৩৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৪৯০ থেকে ২৬৯০ টাকায় গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মোহাম্মদপুর রিং রোড, মিরপুর-১২,ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড়ে স্টোরে পাওয়া যাবে।

আরও জানতে ভিজিট করুন: 

www.grameenuniqlo.com/ , www.facebook.com/grameenuniqlo/ , www.instagram.com/grameenuniqlo/