শীতের সময় উষ্ণতার জন্য আমরা জ্যাকেট, হুডি, ব্লেজার সহ  আরও অনেক কিছু দিয়ে আরাম পাওয়ার চেষ্টা করি। শীতের পোশাকের ধারা পরিবর্তন করতে আমরা দেখেছি অনেক পোশাক শিল্পকারখানা, প্রচলিত শীতের পণ্য তৈরি করার পাশাপাশি কর্ডুরয়, ফ্লানেল, ভেলভেটের মতো আরো গরম কাপড় তৈরি করছে ।

গত কয়েক বছর ধরে গ্রামীণ ইউনিক্লো এর সাথে আরো অনেক নতুন এবং পুরাতন পোশাক শিল্পকারখানা কর্ডুরয়ের তৈরি পণ্য অফার করছে।

প্রায় প্রতি বছর গ্রামীণ ইউনিক্লো শীতের শুরুতে ছেলে এবং মেয়েদের জন্য কর্ডুরয় শার্ট নিয়ে আসে। কাস্টমার প্রতিনিয়ত কর্ডরয় সিরিজ পছন্দ করে আসছে।

এই শীতে গ্রাহকদের আরও সন্তুষ্টি অর্জন করতে শীতকালীন অপরিহার্য প্রোডাক্ট হিসেবে গ্রামীণ ইউনিক্লো কর্ডুরয় জ্যাকেট অফার করছে। এটি বসন্তের জন্য ও একটি ট্রানজিশনাল প্রোডাক্ট হিসাবে লেয়ারিংয়ের জন্য উপযুক্ত।

৯৮% ওয়াশড কর্ডুরয় তুলা এবং ২% স্প্যানডেক্স থেকে তৈরি। সুতির উপাদানের কারনে উষ্ণতা বজায় থাকে যথাযথ পরিমাণ আরামের সাথে। এবং স্প্যানডেক্স ফাংশনের কারনে চলাফেরা আরো সহজ করে। সাধারণত, আমরা শীতের সময় নিজেকে উষ্ণ রাখতে কাপড়ের পুরু স্তর পরে থাকি যা অনেক ক্ষেত্রে অস্বস্তি তৈরি করে। তবে হালকা ওজনের কর্ডুরয় জ্যাকেটগুলো পোশাকের উপর স্তর দেওয়ার পরেও সক্রিয়ভাবে আরামদায়ক চলাফেরা  নিশ্চিত করে ।

বহুমুখী সুবিধাজনক ব্যবহারের জন্য কর্ডুরয় জ্যাকেটের ভিতরে এবং বাইরে ৬ টি পকেট রয়েছে।

গ্রামীণ ইউনিক্লোর কর্ডুরয় জ্যাকেটের ফ্যাশন যেনো তরুণদের পাশা পাশি মধ্যবয়সীরা ও গ্রহন করতে পারে তাই জ্যাকেটগুলো একদম সাধারণ কিন্তু এলিগ্যান্ট ডিজাইনে তৈরি করা হয়েছে । এই উদ্দেশ্যে, ট্রেন্ডি বোতাম এবং বিভিন্ন ওয়াশড শেড ও ব্যবহার করা হয়েছে ।

কর্ডুরয় জ্যাকেটগুলো শুধু শার্ট হিসাবে ব্যবহার করা যেতে পারে অথবা ভিতরে টি-শার্ট, পোলো, শার্টের সাথে ও পরা যাবে । কর্ডুরয় জ্যাকেট জিন্স, চিনো প্যান্ট, কাইতেকি প্যান্ট, সোয়েট প্যান্টের সাথে পরা যেতে পারে ।